মির্জাগঞ্জে মাধ্যমিক শিক্ষক কর্মচারী ঐক্য পরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত Latest Update News of Bangladesh

শনিবার, ২৯ জুন ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মির্জাগঞ্জে মাধ্যমিক শিক্ষক কর্মচারী ঐক্য পরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত

মির্জাগঞ্জে মাধ্যমিক শিক্ষক কর্মচারী ঐক্য পরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত




মির্জাগঞ্জ প্রতিনিধিঃ পটুয়াখালী মির্জাগঞ্জের উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী ঐক্য পরিষদের নবনির্বাচিত কমিটির দোয়া ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল এগারোটায় মির্জাগঞ্জ উপজেলা সদরস্থ সুবিদখালী সরকারি রহমান ইসাহাক পাইলট মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী ঐক্য পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে।

উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী ঐক্য পরিষদের প্রধান পৃষ্ঠপোষক ও দাতা সদস্য অধ্যাপক মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাগঞ্জ উপজেলা শিক্ষক ও কর্মচারি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড এর সভাপতি মোঃ আঃ হালিম বিএসসি,সাধারন সম্পাদক প্রভাষক মোঃ মাহবুবুর রহমান টুকু,সহকারি শিক্ষক বাবু নিখিল চন্দ্র মিত্র, মোঃ আসলামুজ্জামান প্রমূখ।

সভায় সকলের সর্বসম্মতিক্রমে সুবিদখালী আর,কে বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গোলাম সরোয়ার বাদলকে সভাপতি ও দেউলী পল্লী মঙ্গল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবদুস সালাম হাওলাদারকে সাধারণ সম্পাদক করে নবগঠিত ১০১ সদস্য বিশিষ্ট উপজেলা মাধ্যমিক শিক্ষক- কর্মচারী ঐক্য পরিষদের কমিটি ঘোষণা করা হয়। উপস্থিত সকল সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বক্তরা বলেন, ‘দেশ ও সমাজ পরিবর্তনে শিক্ষকদের ভূমিকার কোন বিকল্প নেই। নীতি-নৈতিকতার ভেতর থেকে শিক্ষকেরা সমাজের জন্য অনেক কিছু করতে পারেন। এ মহান পেশার সম্মান শিক্ষকদের ধরে রাখতে হবে। আমদের এই ঐক্য পরিষদ দলমত সকলের উর্ধ্বে থেকে কাজ করে যাবে শিক্ষকদের কল্যানে। এতে পরবর্তী পজন্মের শিক্ষকরা এর সুফল ভোগ করবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD